২019 সালের শীর্ষ 10 টি শীর্ষস্থানীয় সেলিব্রিটি – Richest Celebrities Bangladesh

1.সাকিব খান

সাকিব খান চলচ্চিত্র অভিনেতা এবং বাংলাদেশের সবচেয়ে ধনী সেলিব্রিটি এবং 37 মিলিয়ন মার্কিন ডলারের আনুমানিক নেট মূল্যের সাথে বাংলাদেশের শীর্ষ দশ ধনী ক্রীড়াবিদদের তালিকায় প্রথম স্থানে রয়েছেন। 1 999 সালে তিনি “অন্নথো ভলবশা” তে তাঁর প্রথম চেহারাটি তৈরি করেছিলেন কিন্তু বিস্তৃত ফ্রেম ধরেননি তবে পরবর্তীতে তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেন এবং বাংলাদেশের সবচেয়ে সফল ও সর্বোচ্চ বেতনপ্রাপ্ত অভিনেতা হন। তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা অভিনেতার পুরস্কারসহ তার পারফরম্যান্সের জন্য বিভিন্ন পুরষ্কার এবং অভিনন্দন পান। তিনি ঢাকা রেড চিকেনের রেস্তোরাঁ চেইন প্রধান।

2.ঝর্ণা বসাক

ঝর্ণা বাসাক বাংলাদেশী চলচ্চিত্র অভিনেত্রী এবং চলচ্চিত্র শিল্পে এবং সারা বিশ্বে তার মঞ্চের নাম “শবনম” নামে পরিচিত। তিনি প্রথমবারের মতো পাকিস্তানি অভিনেতা ওয়াহিদ মুরাদের চলচ্চিত্র শিল্পে অভিনয় করেছিলেন এবং প্রথমটি 1968 সালে “সামন্দর” চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। তিনি 180 টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন এবং 70 ও 80 এর দশকে ললিউডে সক্রিয় রয়েছেন এবং বেশ কয়েকবার মনোনীত করেছেন। নিগার পুরস্কারের জন্য এবং 13 বার এটি জিতেছে। ঝর্ণা বসাক আনুমানিক 30 মিলিয়ন মার্কিন ডলারের আনুমানিক হিসাব এবং বাংলাদেশ শীর্ষ 10 ধনী ব্যক্তিত্বের তালিকায় তিনি দ্বিতীয় স্থানে রয়েছেন।

3.শেফালী চৌধুরী

শেফালী চৌধুরী বাংলাদেশের জন্মগ্রহণকারী ব্রিটিশ অভিনেত্রী এবং হ্যারি পটারের চলচ্চিত্র ধারাবাহিকের মধ্যে পার্বতী পাতিলের ভূমিকার জন্য বিখ্যাত। তিনি পদ্মা পাতিলের দুই জ্যেষ্ঠ বোন হিসেবে আফগান আজাদের সাথে হ্যারি পটার সিরিজের চারটি ছবিতে অভিনয় করেন এবং উভয়ই ভাল বন্ধু। শেফালী চৌধুরীর আনুমানিক হিসাব ২3 মিলিয়ন মার্কিন ডলার এবং বাংলাদেশের শীর্ষ 10 ধনী ব্যক্তিত্বের তালিকায় তিনি তৃতীয় স্থানে রয়েছেন।

4.মোশাররফ করিম

মোশাররফ করিম বাংলাদেশি অভিনেতা এবং সাধারণত নাটক সিরিয়াল এবং বাঙ্গালী চলচ্চিত্রে অভিনয় করেছেন। তিনি বেশিরভাগ হিট নাটক সিরিজে হাজির হন এবং ২009 সালে বাতাসে চলে যাওয়া তিনটি প্রিয়তম “আইম ইন লাইফ”, “সাকিন সারিসুরি” এবং “হাউসফুল্ল” অন্তর্ভুক্ত। বর্তমানে তিনি দুটি চলমান প্রকল্পে কাজ করছেন যার মধ্যে টিভি মেগা সিরিয়াল রেড সিগন্যাল এবং লং মার্চে মাসুদ সেজান পরিচালিত। মোশাররফ করিম আনুমানিক 18 মিলিয়ন মার্কিন ডলার মূল্যের এবং তিনি শীর্ষ 10 ধনী সেলিব্রিটিদের তালিকায় চতুর্থ স্থানে রয়েছেন।

5. বিপশা হায়াত



বিপাশা হায়াত বাংলাদেশের অভিনেত্রী এবং বাংলাদেশের সবচেয়ে ধনী ব্যক্তিত্ব এবং 15 কোটি মার্কিন ডলারের আনুমানিক নেট মূল্যের সাথে বাংলাদেশের শীর্ষ 10 ধনী ব্যক্তিত্বের তালিকায় চতুর্থ স্থানে রয়েছেন। তিনি ইউনেস্কো, মেরিল-প্রথম, আননিয়া এবং আনাডিন-ইমপ্রেশন পুরস্কারসহ বিভিন্ন পুরষ্কার জিতেছেন। তিনি চলচ্চিত্রে তার সেরা অভিনয় করার জন্য বাংলাদেশ যুদ্ধ স্বাধীনতা চলচ্চিত্র আগুনার Poroshmoni তার কর্মক্ষমতা জন্য জাতীয় পুরস্কার পায়। তিনি অনেক জনপ্রিয় বাঙালি নাটকগুলিতেও হাজির হন এবং নিজেকে বাংলাদেশের অন্যতম অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা করেন।
 

6. ফরিদা আক্তার

ফরিদা আক্তার বিখ্যাত বাংলাদেশী অভিনেত্রী এবং তিনি চলচ্চিত্র শিল্পে তার স্টেজ নাম “ববিতা” নামে পরিচিত। 1943 সালের বাঙালি দুর্ভিক্ষ সত্যজিৎ রায়ের “ডিস্টেন্ট থান্ডার” উপন্যাসের অভিযোজনে তিনি তাঁর ভূমিকার জন্য বিখ্যাত এবং 1973 সালে বার্লিনে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে গোল্ডেন বিয়ার অ্যাওয়ার্ড জিতেছিলেন। তিনি 70 মিটারের মধ্যে বাংলাদেশী চলচ্চিত্রে খুব সক্রিয় অভিনেত্রী রয়েছেন। 90s। ফরিদা আক্তারের আনুমানিক হিসাব 1২ মিলিয়ন মার্কিন ডলার এবং বাংলাদেশের শীর্ষ 10 ধনী ব্যক্তিত্বের তালিকায় তিনি 6 নম্বরে রয়েছেন।

7. চঞ্চাল চৌধুরী

চাঁদাল চৌধুরী বাংলাদেশের মডেল এবং অভিনেতা এবং থিয়েটার থেকে তাঁর ক্যারিয়ার শুরু করেন। তিনি Bangali সিনেমা “Monpura” তার প্রথম নেতৃস্থানীয় ভূমিকা পেয়েছিলাম এবং এটি বাংলাদেশের বক্স অফিসে এবং বাংলাদেশের প্রথম বাণিজ্যিকভাবে সফল চলচ্চিত্রের মধ্যে খুব সফল হয়ে। তিনি বেশিরভাগই কমেডি নাটকীয় চলচ্চিত্রে কাজ করেছেন এবং তার প্রিয় এক হল বারবার-হ্যাট যা সলউদ্দিন লাভলু পরিচালিত হয় এবং ২007 সালে খুব জনপ্রিয় হয়ে উঠেছে। চঞ্চাল চৌধুরী আনুমানিক 6 মিলিয়ন মার্কিন ডলার এবং তিনি 7 নম্বরে অবস্থান করছেন। বাংলাদেশের শীর্ষ 10 ধনী ব্যক্তিদের তালিকা!

8. আসাদুজ্জামান নূর

আসাদুজ্জামান নূর বাংলাদেশের একজন সক্রিয় কর্মী, রাজনীতিবিদ, অভিনেতা এবং একজন বিনোদনবিদও। বাংলাদেশ টেলিভিশনে নাটকীয় শিল্পী হিসাবে তাঁর প্রথম জীবনে তিনি অনেক সাফল্য অর্জন করেছিলেন। তাঁর বিখ্যাত কাজের মধ্যে ওওোময়, কাঠোয়ী নিও এবং বোহুবরিয়ায় অন্তর্ভুক্ত ছিল। তিনি একজন রাজনীতিবিদ এবং 2001 সালে নীলফামারী থেকে সংসদ সদস্য হন এবং ২014 সালে সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। আসাদুজ্জামান নূরের হিসাব অনুযায়ী নেট মূল্য 3 মিলিয়ন মার্কিন ডলার এবং শীর্ষ 10 এর তালিকায় তিনি 8 নং স্থানে রয়েছেন। বাংলাদেশের সবচেয়ে ধনী সেলিব্রিটিদের।

9. আসিফ আকবর

আসিফ আকবর বাংলাদেশের পপ গায়ক এবং একাকী, মিশ্র এবং ডুয়েট অ্যালবামে তার সংগীত অ্যালবাম প্রকাশ করেছেন। তার সাম্প্রতিক অ্যালবাম “জন রে” সম্প্রতি অনলাইনে পাওয়া যায় কারণ তিনি পাইরেসি প্রতিরোধে মুক্তির সিদ্ধান্ত নিয়েছে। ২001 সালে তিনি তার প্রথম অ্যালবাম প্রকাশ করেন এবং ২010 সালে তার বাণিজ্যিক গায়ক ক্যারিয়ার থেকে অবসর গ্রহণ করেন এবং রাজনীতিতে প্রবেশ করেন। ২013 সালে তিনি ফিরে আসেন এবং এক্স-প্রেমের একক অ্যালবাম প্রকাশ করেন যা বাণিজ্যিকভাবে সফল হয়। আসিফ আকবর আনুমানিক ২5 মিলিয়ন মার্কিন ডলার মূল্যের এবং আনুমানিক 9 ম স্থানে রয়েছেন বাংলাদেশের শীর্ষ 10 ধনী ব্যক্তিত্বের তালিকায়।

10. আইয়ুব বাচ্চু

আইয়ুব বাচ্চু বাংলাদেশী সঙ্গীতজ্ঞ এবং তিনি এলআরবি রক ব্যান্ডের প্রতিষ্ঠাতা সদস্য। তিনি 1978 সালে বাদ্যযন্ত্র ব্যান্ড “Feelingings” সঙ্গে তার বাদ্যযন্ত্র পেশা শুরু এবং পরে তিনি একটি নেতৃস্থানীয় গিটারবাদী হিসাবে “Souls” ব্যান্ড চলে আসে। তিনি 1991 সালে নিজের ব্যান্ড “এলআরবি” গঠন করেন এবং তার প্রথম অ্যালবাম ডাবল অ্যালবামটি প্রকাশ করেন এবং এটি বাংলা সঙ্গীত ইতিহাসের প্রথম দ্বৈত অ্যালবাম ছিল। আইয়ুব বাচ্চু আনুমানিক ২5 মিলিয়ন ডলারের নেট মূল্য অনুমান করেছেন এবং বাংলাদেশের শীর্ষ 10 ধনী ব্যক্তিত্বের তালিকায় তিনি 10 নম্বরে রয়েছেন।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *